বাজারে আসছে রিয়েলমির নতুন গেমিং স্মার্টফোন

অনলাইন ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৬ PM, ১৪ মার্চ ২০২১

নতুন গেমিং স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে রিয়েলমি। বাংলাদেশে নারজো সিরিজের নতুন সংযোজন এটি। নতুন এই ফোনটি ব্যবহারকারীদের স্মার্টফোনের অভিজ্ঞতা আরও উন্নত করবে। এটি পাওয়া যাবে দারুণ ডিজাইনের নতুন নীল রঙের বক্সে।

প্রেস বিজ্ঞপ্তিতে রিয়েলমি জানায়, নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ। এই ফোনের গেমিং প্রসেসর, গেমিং এক্সপেরিয়েন্সকে করে তুলবে আরও মসৃণ।

এর আগে রিয়েলমি বাংলাদেশের বাজারে নারজো ২০ নিয়ে আসে। রিয়েলমি নারজো ২০-এ ছিল হেলিও জি৮৫ অকটা-কোর ৬৪ বিটস প্রসেসর, শক্তিশালী এআরএম মালি-জি ৫২ জিপিইউ এবং ৬.৫-ইঞ্চি ডিসপ্লে, যা চমকপ্রদ গেমিং পারফরম্যান্স প্রদান করেছে।

তরুণ ব্যবহারকারীরা জানান, নারজো ২০ দিয়ে তারা একনাগাড়ে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি, অ্যাসফাল্ট নাইনের মতো হেভি গেম দীর্ঘ সময়ের জন্য খেলতে পারছেন। পাশাপাশি গেমিংয়ের সময় স্মার্টফোনের তাপমাত্রা মাত্রাতিরিক্ত বৃদ্ধি পাচ্ছে না।

রিয়েলমি বাংলাদেশে তাদের যাত্রা শুরু করে এন্ট্রি-লেভেলের সি সিরিজের স্মার্টফোন দিয়ে। সি সিরিজ মূলত রঙের বহিঃপ্রকাশ- এমন কিছু যা তরুণ প্রজন্মের সংবেদনশীল অনুভূতি, ব্যক্তিত্ব, সংস্কৃতি, আগ্রহ এমনকি পছন্দকে উপস্থাপন করে।

অন্যদিকে নারজো সিরিজ গেমিং সক্ষমতাকে বিবেচনায় নিয়ে বেঞ্চমার্ক সেট করেছে। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে অনুপ্রাণিত হয়ে এবং বাংলাদেশের স্মার্টফোন ইকোসিস্টেমকে আরও প্রাণবন্ত করার লক্ষ্যে রিয়েলমি কাজ করে চলেছে।

আপনার মতামত লিখুন :