করোনা মহামারীতে দুঃস্থ ও অসহায় মানুষের সাহায্যার্থে লালমনিরহাট পুলিশের ত্রাণ সামগ্রী বিতরণ

সাহিদ বাদশা বাবু, লালমনিরহাট
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩৫ PM, ০৫ মে ২০২১

লালমনিরহাটে করোনা মহামারীতে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে লালমনিরহাট পুলিশ।
৫ মে (বুধবার) সকালে লালমনিরহাট সদর থানায় একটি স্বেচ্ছাসেবী সংগঠন (আপন) এর সহযোগিতায় ও লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে ১০০ দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।
চাল,ডাল,আলু, তেল সম্বলিত ত্রাণ সামগ্রি বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার পুলিশ সুপার আবিদা সুলতানা (বিপিএম পিপিএম)
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম (হেডকোয়ার্টার),অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামাল (এ-সার্কেল) লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম, ট্রাফিক ইন্সপেক্টর সাদাকাতুল বারী,সদর থানার ইন্সপেক্টর নির্মল রায়(ওসি অপারেশন) প্রমূখ।
ত্রাণ সামগ্রি নিতে আসা কয়েকজন দুঃস্থ ও অসহায় মানুষের সাথে কথা হলে তারা বলেন, করোনা ভাইরাসের ফলে সরকার লকডাউন দিয়েছে এতে আমরা প্রায় কর্মহীন হয়ে পরেছি। আসছে ঈদ ভালোভাবে কাটানোর চেষ্টায় কাজ খুজছি কিন্তু চাহিদামত কাজ পাচ্ছি না। এই সময়ে পুলিশের পক্ষ থেকে এমন সহায়তা পেয়ে খুবই ভালো লাগছে। ত্রাণ সামগ্রি নিয়ে বাড়ি ফেরার সময় উপকার ভোগীরা পুলিশের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।
ত্রাণ সামগ্রি বিতরণের আগে উপস্থিত অতিথিরা সকলের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার যে প্রজ্ঞাপন জারি করে লকডাউন ঘোষণা করেছে তা মানা আমাদের সকলের জন্য জরুরি । এসময় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক ব্যবহার ও সচেতন থাকার আহবান জানান তারা।

আপনার মতামত লিখুন :