চট্টগ্রামে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২১ PM, ১৮ জুলাই ২০২১

চট্টগ্রামের পাহাড়তলী থানার ধুপকুল ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

শনিবার (১৭ জুলাই)  বিষয়টি নিশ্চিত করেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম। তিনি বলেন, ডাকাতদলের সদস্যরা দীর্ঘদিন ধরে বিভিন্ন মহাসড়ক ও বাসা বাড়িতে ডাকাতি করে আসছিল।

গ্রেফতার হওয়া ডাকাতরা হলেন : কুমিল্লার মুরাদনগর থানার আলীরচর গ্রামের মৃত সোবেদ আলীর ছেলে মো. নাসির উদ্দিন (৪৫), মো. কালামের ছেলে মো. লিটন (২৮), আলেক মিয়ার ছেলে মো. আলাউদ্দিন (৩৯), কক্সবাজারের রামুর চর এলাকার মৃত সামশুল আলমের ছেলে মো. ইয়াসিন (৩৪), বরিশাল সদর উপজেলার রাজারচর এলাকার মৃত ফরিদ হাওলাদারের ছেলে নূর আলম ওরফে সুমন ও কুমিল্লার তিতাস থানার মাসুমপুর কালাগাজী বাড়ির মৃত জহুর আলীর ছেলে আলী আহমদ (৩৫)।

পুলিশ কর্মকর্তা হাসান ইমাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাহাড়তলীর ধুপকুল ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি টিপ ছুরি, দুটি চাপাতি, দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র, চুরির ঘটনায় একাধিক মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কুমিল্লা, ফেনী ও চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে ও বাসা বাড়িতে ডাকাতির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :