শতাধিক অসহায় মানুষের ঘরে ঈদ উপহার পৌঁছে দিল যুবলীগ

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৯ PM, ১৮ জুলাই ২০২১

শতাধিক অসহায়, দুস্থ, হতদরিদ্র মানুষের ঘরে ঈদ উপহার পৌঁছে দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানুষের ঘরে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার পৌঁছে দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

রোববার (১৮ জুলাই) যাত্রাবাড়ী থানাধীন কাজলার পাড়ে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, সেমাই, চিনি, তেল, আলু, পেঁয়াজ, আদা-রসুন ইত্যাদি।

বৈশ্বিক মহামারি করোনার শুরু থেকেই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীদের জন্য কাজ করে যাচ্ছেন দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনার শুরু থেকেই মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে যুবলীগ। সেই ধারাবাহিকতায় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ব্যক্তিগত উদ্যোগে ও সমষ্টিগতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমি আমার সামর্থ্য অনুযায়ী করোনাকালে দুস্থ ও অসহায়, প্রতিবন্ধী মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। এছাড়াও রমজান মাসে অসহায় মানুষের জন্য প্রতিনিয়ত ইফতার ও সেহেরি হিসেবে রান্না করা খাবার বিতরণ করেছি।

দক্ষিণ যুবলীগের এ নেতা আরও বলেন, লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় কাঁচা তরকারি ও পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে নিজ জন্মদিন উদযাপন করেছি।

আপনার মতামত লিখুন :