ইপিএলে খেলতে মুখিয়ে আছেন তামিম

স্পোর্টস ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪০ AM, ১২ সেপ্টেম্বর ২০২১

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) টি-টোয়েন্টিতে খেলতে মুখিয়ে আছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান। চোট কাটিয়ে বিশ্বকাপ দলে ফেরার সিদ্ধান্ত না নিলেও চলতি মাসের শেষ দিকে শুরু হতে যাওয়া নেপালের এই লিগে ঠিকই খেলবেন তামিম।

ইপিএলের এবারের আসরে ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের হয়ে খেলবেন টাইগার সেরা এই ওপেনার। ফেসবুকে ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের পেইজে একটি ভিডিও বার্তায় এমনটিই জানিয়েছেন তামিম।

ওই ভিডিও বার্তায় তামিম বলেন, ‘ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের অংশ হতে আমি উচ্ছ্বসিত। এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার জন্য আমি মুখিয়ে আছি। দ্রুতই আপনাদের সাথে দেখা হবে।’

নিজের ইচ্ছাতেই আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছেন না তামিম। কারণ দেশের হয়ে গেল তিনটি সিরিজে খেলেননি এই ব্যাটসম্যান। তাই অনুশীলনের ঘাটতি এবং গত সিরিজগুলোতে তার জায়গায় যারা খেলেছেন তাদের সুযোগ দিতেই বিশ্বকাপ না খেলার সিন্ধান্ত নেন তিনি।

আগামী ২৫ সেপ্টেম্বর মাঠে গড়াবে ইপিএলের এবারের আসর। আর ৯ অক্টোবর ফাইনাল দিয়ে পর্দা নামবে আসরটির।

দেশ সেরা ওপেনার তামিম ইকবাল এর আগে আইপিএল, বিপিএল, পিএসএল, কাউন্টি ক্রিকেট লিগ, সিপিএলসহ বিশ্বের বেশ কয়েকটি ক্রিকেট লিগে খেলেছেন। এসব লিগে ২২৯টি ম্যাচ খেলে প্রায় সাড়ে ৬ হাজার রান করেছেন তামিম।

আপনার মতামত লিখুন :