পাপনের বোর্ডকে ‘নির্লজ্জ’ বলছেন সাবের হোসেন

স্পোর্টস ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩০ PM, ০৫ নভেম্বর ২০২১

বিশ্বকাপে টানা ব্যর্থতার পর সমালোচনার মুখে পড়েছে দেশের ক্রিকেট। সমর্থক, বিশ্লেষক, সাবেক ক্রিকেটার সবাই কাঠগড়ায় তুলছেন ক্রিকেটার ও ক্রিকেট বোর্ডকে। এবার এই তালিকায় যোগ দিলেন বিসিবির সাবেক সভাপতি ও সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন ক্রিকেট বোর্ডকে ধুয়ে দিয়েছেন তিনি। এবারের বিশ্বকাপের সুপার টুয়েলভে একটি ম্যাচও জিততে পারেনি মাহমুদউল্লাহ রিয়াদের দল। পাপনের অধীনে খেলা বিশ্বকাপে পরিস্থিতি দিন দিন আরও খারাপ হচ্ছে বলে মনে করেন সাবের।

তিনি লিখেছেন, ‘বাংলাদেশ পাপন সাহেবের অধীনে চারটি বিশ্বকাপে অংশ নিয়েছে। পরিস্থিতি খারাপ থেকে আরও খারাপ হচ্ছে। সবচেয়ে বেশি সময় ধরে থাকা সভাপতি সবচেয়ে অযোগ্যও বটে। এটা সবসময়ই তার ব্যর্থতা, যে আমাদের ক্রিকেটটা চালায়। আমাদের জন্য এটি লজ্জার, যে একটা নির্লজ্জ ক্রিকেট বোর্ড আছে।’

সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে খেলার লক্ষ্য নিয়ে দেশ ছাড়ে বাংলাদেশ। কিন্তু সুপার টুয়েলভে একটি ম্যাচও জিততে পারেনি। এর মধ্যে শেষ দুই ম্যাচে একেবারেই হতাশ করে বাংলাদেশ। স্কোরকার্ডে জমা করতে পারেনি ১০০ রানও।

এর আগে প্রথম পর্বেও হেরে যায় স্কটল্যান্ডের কাছে। তাতে শঙ্কায় পড়ে বাংলাদেশের সুপার টুয়েলভে খেলার সম্ভাবনাও। পরে অবশ্য ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে জিতে সুপার টুয়েলভে জায়গা পায় বাংলাদেশ। কিন্তু এ পর্বের পারফরম্যান্স আশাহত করে সবাইকে। এ নিয়ে দেশজুড়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

আপনার মতামত লিখুন :