চাঁদপুরে সড়কে ঝরল ৩ কলেজ শিক্ষার্থীর প্রাণ

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৭ AM, ২৫ নভেম্বর ২০২১

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। হতাহতদের প্রত্যেকেই অটোরিকসার যাত্রী ছিলেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়কের কড়ইয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উর্মি, রিফাত ও সাদ্দাম হোসেন। তারা সবাই কলেজ শিক্ষার্থী। আহতরা হলেন যাত্রী ইব্রাহিম ও অটোচালক মনির হোসেন।

স্থানীয়রা জানায়, বৃস্পতিবার সকালে ঢাকাগামী  যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকসার সংঘর্ষ হয়। এতে সাদ্দাম ও রিফাত ঘটনাস্থলে মারা যান। বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেয়া  হয়। এ সময় চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যান। আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম‍ৃতদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকসা উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

এদিকে এক দিন আগে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শান্ত (১৭) ও আসিফ (১৮) নামের ২ এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩ যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় ছুটে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ এক পথচারী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের চাঁদপুর সরকারি হাসপাতালে নেয়া পথে আসিফ নামে আরেক পরীক্ষার্থী মারা যান।

আপনার মতামত লিখুন :