ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
দেশকে আগের মতো ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা বিরল ঘটনা, জিম্বাবুয়েকে ‘ট্যুরিং ফি’ দিয়ে খেলতে নেবে ইংল্যান্ড ১০০ বছর পর প্যারিসে মশালের আলো আজ সন্ধ্যা পর্যন্ত থাকতে পারে ইন্টারনেটের ধীরগতি স্বাভাবিক জীবনযাত্রায় ফিরছে যাত্রাবাড়ী এলাকার মানুষ ঢাবির হলে হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা আজ গায়েবানা জানাজা ও কফিন মিছিল কর্মসূচি শিক্ষার্থীর মৃত্যুর খবরে ঢাকা কলেজে হল ছাড়ার হিড়িক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ছাড়ছেন শিক্ষার্থীরা রাজধানীতে তাজিয়া মিছিলের প্রস্তুতি শুরু

অভিনেতা ড্যানি মাস্টারসন ধর্ষণের অভিযোগে দোষী সাব্যস্ত

#

বিনোদন ডেস্ক

০১ জুন, ২০২৩,  11:15 AM

news image

যুক্তরাষ্ট্রের তারকা অভিনেতা ড্যানি মাস্টারসন দুটি ধর্ষণের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন। লস অ্যাঞ্জেলেসের একটি আদালত ধর্ষণের তিনটি অভিযোগের মধ্যে দুটিতে তাঁকে দোষী সাব্যস্ত করেছেন।

টিভি সিরিজের এ অভিনেতা এ ঘটনায় ৩০ বছর পর্যন্ত কারাগারের মুখোমুখি হতে পারেন। খবর-বিবিসিড্যানি মাস্টারসনকে হাতকড়া পরিয়ে আদালত থেকে নিয়ে যাওয়া হয়। চার্চ অব সায়েন্টোলজির সাবেক তিন নারী এ অভিনেতার বিরুদ্ধে তাঁর হলিউডের বাড়িতে যৌন নিপীড়নের অভিযোগ এনেছিলেন। ধর্ষণের অভিযোগের সময় উল্লেখ করা হয়েছে ২০০১ থেকে ২০০৩ সাল পর্যন্ত। 

জুরি বোর্ডে ছিলেন সাত মহিলা ও পাঁচজন পুরুষ। এক সপ্তাহের আলোচনার পর রায়ে পৌঁছাতে পারেননি তাঁরা। ২০০৩ সালে ধর্ষণের শিকার হয়েছেন এমন একজন নারী তাঁর বিবৃতিতে বলেছেন, স্বস্তি, ক্লান্তি, শক্তি, দুঃখ এসব আবেগের একটি জটিল বিন্যাসের অভিজ্ঞতা উপলব্ধি করছি আমি। ড্যানি মাস্টারসনকে তাঁর অপরাধমূলক আচরণের জন্য জবাবদিহিতার সম্মুখীন করতে হবে। 

মাস্টারসনের স্ত্রী অভিনেত্রী ও মডেল বিজু ফিলিপস তাঁকে কোর্টে নিয়ে যাওয়ার সময় কাঁদছিলেন। পরিবারের অন্য সদস্য এবং বন্ধুরা নিশ্চুপ ছিলেন। 

এর আগে ২০২২ সালের ডিসেম্বরে ধর্ষণের অভিযোগে আগের বিচারে জুরি বোর্ড রায়ে পৌঁছাতে পারেননি।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির