ঢাকা ২৮ মার্চ, ২০২৪
সংবাদ শিরোনাম
বিএসএমএমইউ: নতুন ভিসিকে স্বাগত জানাতে কর্মীদের লাইন ধরে অপেক্ষা নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত মস্কো হামলায় এখনো প্রায় ১০০ জন নিখোঁজ: রিপোর্ট এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে নামও গাজায় বেসামরিক মৃত্যুর সংখ্যা ‘অত্যধিক বেশি’: যুক্তরাষ্ট্র মান বাঁচানোর ম্যাচে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার দাপুটে জয় ঈশ্বরদীতে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক লেবাননে ইসরায়েলের হামলা, নিহত অন্তত ৭ ঈদে ট্রেন যাত্রার চতুর্থ দিনের টিকিট বিক্রি শুরু

আনসার সদস্যসহ ২ জনের মরদেহ উদ্ধার

#

নিজস্ব প্রতিবেদক

১৪ মার্চ, ২০২৩,  11:35 AM

news image

মেহেরপুরের মুজিবনগরে আনসার সদস্যসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) সকালে মেহেরপুর-মুজিবনগর সড়কের নতুনগ্রাম নামক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের কুদ্দুস আলীর ছেলে রাহিদুল ইসলাম (২৩) ও আজমত শেখের ছেলে বিজন হোসেন (২০)। রাহিদুল যশোর জেলা আনসার সদস্য এবং বিজন মুজিবনগর ডিগ্রি কলেজের মানবিক বিভাগের ২য় বর্ষের ছাত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাহিদুল ইসলাম ছুটি শেষে তার কর্মস্থল যশোর আনসার কার্যালয়ে যাওয়ার জন্য রাতে বাড়ি থেকে বের হন। রাহিদুলকে চুয়াডাঙ্গা রেলস্টেশনে এগিয়ে দেওয়ার জন্য একই গ্রামের বিজন সঙ্গে গিয়েছিলেন। পরে তাদের সঙ্গে আর যোগাযোগ করা হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে হাঁটতে গিয়ে স্থানীয় কয়েকজন নতুনগ্রামের একটি বাঁশঝাড়ের পাশে দুমড়েমুচড়ে যাওয়া একটি মোটরসাইকেল দেখতে পান। পরে সেখান থেকে বেশকিছু দূরে ২টি মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটেছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির