ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
নির্বাচন কবে হতে পারে, জানালেন আসিফ নজরুল সব রেকর্ড ভাঙল সোনার দাম একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী সুজেয় শ্যাম আর নেই আ.লীগের আমলে গড়া সিন্ডিকেট এখনও এই সরকার ভাঙতে পারেনি বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে লেবাননজুড়ে ইসরায়েলের সিরিজ বিমান হামলা, নিহত অন্তত ২৩ সাগরে নিম্নচাপ, বন্দরে দূরবর্তী সতর্ক সংকেত কাশ্মিরের মুখ্যমন্ত্রী পদে ওমর আবদুল্লাহর শপথ আজ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রধান শিক্ষক পেটানোর অভিযোগ

#

নিজস্ব প্রতিবেদক

২৫ ফেব্রুয়ারি, ২০২৩,  12:20 PM

news image

মানিকগঞ্জের হরিরামপুরের ইব্রাহিমপুর ঈরশ্বচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আলতাফ হোসেন (৫৪)  ও ল্যাব সহকারী শুভ্র দত্তকে  মারধর করার অভিযোগ ওঠেছে ধূলশুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানজিদ মাহমুদ ইসলাম রবিন ও তার অনুসারীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকেলের ঘটনায় রাতে মামলা হওয়ার পর পুলিশ নয়ন নামে একজনকে (শুক্রবার) গ্রেপ্তার করেছে।

হরিরামপুর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ঈশ্বরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন খানের কাছে বিভিন্ন সময়ে বিভিন্ন অনুষ্ঠানের নামে চাঁদা দাবি করে স্থানীয় ধূলশুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানজিদ মাহমুদ ইসলাম রবিন এর নেতৃত্বে  হাবিবুল ইসলাম , সৌরভ, নয়ন, আমিনুল্লাহ ও তুষার হালদার । ২৩ ফেব্রয়ারি বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে প্রধান শিক্ষক ও বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেট শুভ্র দত্ত দুজনে হরিরামপুর অগ্রনী ব্যাংকে যাওয়ার পথে  তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিদ ও তার অনুসারিরা। হামলায় মারাত্মক জখম হন প্রধান শিক্ষক ও ল্যাব সহকারী।  স্থানীয়দের সহায়তা তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হয়। এদিকে হামলার সময় হামলাকারীরা সাড়ে পাঁচ হাজার টাকা, হাত ঘড়ি, মোবাইল সেটটিও হাতিয়ে নিয়ে যায় । যাওয়ার সময় প্রধান শিক্ষককে হুমকি দেয়া হয় বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে প্রানে মেরে ফেলা হবে।  
এ ব্যাপারে অভিযুক্ত ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মুঠো ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি, তবে জেলা ছাত্রলীগের সভাপতি এমএ সিফাত কুরাইশী সুমন জানান শিক্ষকের উপর হামলার ঘটনা অত্যান্ত নিন্দনীয়। ছাত্রলীগের কোন নেতা যদি হামলা সাথে জড়িত থাকেন তাহলে তাকে দল থেকে বহিস্কার করা হবে এবং তাকে আইনের মুখোমুখি হতে হবে।  
এব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ধূলশুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানজিদ মাহমুদ ইসলাম রবিনসহ ছয় জনের বিরুদ্ধ নিয়মিত মামলা হয়েছে। স্থানীয় গঙ্গারামপুর গ্রামে জাফরের ছেলে নয়ন (২০) নামের এক যুবককে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তাদের গ্রেপ্তারের চেস্টা চলছে।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির