ঢাকা ২২ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
সাগরে নিম্নচাপ, ১ নম্বর সতর্কসংকেত সংস্কারের উপসংহার থাকতে হবে, অনন্তকাল চললে প্রশ্ন উঠবেই: রিজভী ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে আজ গণজমায়েত আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি ব্যারিস্টার সুমনের ১০ দিনের রিমান্ড আবেদন জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ ফ্যাসিবাদের দোসর তকমায দুঃখজনক: জি এম কাদের জামায়াতের নিবন্ধন : আপিল বিভাগে আবেদন পুনরুজ্জীবিত প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতৃত্বে অবরোধ বিরোধী শান্তি মিছিল

#

নিজস্ব প্রতিবেদক

১২ নভেম্বর, ২০২৩,  6:51 PM

news image

রায়হান উদ্দীন মানিক 

বিএনপি সংবিধান বিরোধী ষড়যন্ত্র, হরতাল অবরোধের নামে আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের  প্রতিবাদে গতকাল দুপুরে ঢাকা মহানগর দক্ষিণের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদউদ্দিন আহমেদ রতনের নেতৃত্বে অবরোধ বিরোধী শান্তি মিছিল করেছেন। 

এসময় উপস্থিত ছিলেন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদউদ্দিন আহমেদ রতন, বলেন, বিএনপি জামাত  সংবিধান বিরোধী ষড়যন্ত্র, হরতাল অবরোধের নামে আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের করলে তাদেরকে ছাড় দেওয়া হবেনা। ঢাকা ৮ আসন বাসীকে সাথে নিয়ে প্রতিবাদ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে জাতীয় নিবার্চন হবে। 

সাবেক ছাএ নেতা শাহাবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল হাসান, বলেন, যেকোনো পরিস্থিতিতে রাজপথে আছি থাকবো, আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের করলে তাদেরকে ছাড় দেওয়া হবেনা।

অবরোধ বিরোধী শান্তি মিছিলে ষোলোগানে  বলা হয়েছে জামাত শিবির রাজাকার এই মুহুর্তে বাংলা ছাড়, অবৈধ অবরোধ মানি না মানবোনা গাড়ির চাকা ঘুরছে, দোকানপাট খুলছে।

মতিউর রহমান মতি সভাপতি তোপখানা রোড ইউনিট আওয়ামী ও সাধারণ সম্পাদক আমির হোসেন, নাসির, বাবু, মন্টু, ইসমাইল, মুরাদ, আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের  নেতা কর্মীরা। শান্তি মিছিলটি  সেগুনবাগিচা থেকে শুরু করে কাকরাইল, জাতীয় প্রেসক্লাব, পালটন, বিজয় নগর, হয়ে 

সেগুনবাগিচা কাঁচাবাজার শেষ হয়।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির