ঢাকা ২৪ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাবির হলে হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা আজ গায়েবানা জানাজা ও কফিন মিছিল কর্মসূচি শিক্ষার্থীর মৃত্যুর খবরে ঢাকা কলেজে হল ছাড়ার হিড়িক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ছাড়ছেন শিক্ষার্থীরা রাজধানীতে তাজিয়া মিছিলের প্রস্তুতি শুরু বিএনপি কার্যালয়ে মিলল ১০০ ককটেল ও ৫০০ লাঠি মাস্টার প্ল্যানের অংশ হিসেবে মাঝরাতে বিএনপি কার্যালয়ে অভিযান জাফর ইকবালের বই বিক্রি না করার ঘোষণা বুকস অব বেঙ্গলের ৫ বিভাগে অতি ভারী বৃষ্টির আভাস, ভূমিধসের শঙ্কা সায়েন্সল্যাবে শিক্ষার্থীদের অবরোধ, যানচলাচল বন্ধ

পাকিস্তানের প্রেসিডেন্টের বাসভবনে আরেকটি ‘অস্বাভাবিক’ বৈঠক

#

আন্তর্জাতিক ডেস্ক

০৮ সেপ্টেম্বর, ২০২৩,  2:05 PM

news image

পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভীর সরকারি বাসভবনে কয়েকদিন আগে একটি গোপন বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকের পর ধারণা করা হয়েছিল— প্রেসিডেন্ট হয়ত তার ক্ষমতাবলে নির্বাচনের তারিখ ঘোষণা করবেন। সেই বৈঠকের রেশ কাটতে না কাটতেই প্রেসিডেন্ট ভবনে আরেকটি ‘অস্বাভাবিক’ বৈঠক হয়েছে।

পাক সংবাদমাধ্যম জিও টিভি শুক্রবার (৮ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার দিনের শেষ দিকে সাবেক তথ্যমন্ত্রী মোহাম্মদ আলী দুরানির সঙ্গে বৈঠক করেন প্রেসিডেন্ট আলভি। আজ শুক্রবারই প্রেসিডেন্ট আলভির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

সাবেক তথ্যমন্ত্রী ও মুসলিম লীগ নেতা মোহাম্মদ আলী দুরানি সাবেক স্বৈরশাসক পারভেজ মোশাররফের অধীনে মন্ত্রির দায়িত্ব পালন করেছিলেন।

এর আগে ২০২০ সালে তৎকালীন বিরোধী দলীয় নেতা ও সদ্যই সাবেক হওয়া প্রধানমন্ত্রী শেহবাজ শরীফের সঙ্গে কোট লোকপট কারাগারে দেখা করেছিলেন দুরানি। ওই সময় তার কাছে ‘জরুরি বার্তা’ পৌঁছে দিয়েছিলেন তিনি।

দুরানির সঙ্গে আলভির বৈঠকটিকে অস্বাভাবিক বলা হচ্ছে, কারণ তিনি গত কয়েক বছর ধরে রাজনীতিতে তেমন সক্রিয় নন। তবে সাবেক এ তথ্যমন্ত্রী আড়ালে থেকে রাজনীতি করছেন। তিনি প্রায় সময়ই বিভিন্ন জনের কাছে জরুরি বার্তা পৌঁছে দেন।

তবে দুরানিকে যে বৈঠকের জন্য প্রেসিডেন্ট তার বাসভবনে ডেকেছেন সে বিষয়টি এক প্রতিবেদনে জানিয়েছিল দেশটির সংবাদমাধ্যম দ্য নিউজ। কিন্তু বৈঠকটির পর এ ব্যাপারে কোনো কথা বলেনি প্রেসিডেন্টের দপ্তর।

সূত্র: জিও টিভি

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির