ঢাকা ২৪ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ভারত বাংলাদেশের গুরুত্বপূর্ণ প্রতিবেশী-বিশ্বস্ত বন্ধু সাভার-আশুলিয়া সড়কে কমেছে যানবাহনের চাপ ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌লো‌মিটার অংশে যানজট-ধীরগ‌তি‌ হজ ২০২৪: মিনায় ২০ লাখেরও বেশি হজযাত্রী বড় গরু নিয়ে হতাশ খামারিরা, ক্রেতা বেশি লাখ টাকার নাড়ির টানে বাড়ি ফিরছে মানুষ, বাস টার্মিনালে উপচে পড়া ভিড় নেপালের বিদায়ে যেমন হলো বাংলাদেশের সুপার এইট সমীকরণ ১ রানের হারে নেপালের স্বপ্নভঙ্গ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নেই যানবাহনের চাপ

প্রমিস ডে-তে প্রিয় জনকে দিন প্রতিশ্রুতি

#

নিজস্ব প্রতিবেদক

১১ ফেব্রুয়ারি, ২০২৩,  12:17 PM

news image

চলছে প্রেমের সপ্তাহ। আর মাত্র দিন তিনেক পরই ভ্যালেন্টাইন ডে। তবে ভ্যালেন্টাইন সপ্তাহের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন ‘প্রমিস ডে’। প্রতি বছর ১১ ফেব্রুয়ারি পালন করা হয় দিবসটি। প্রেমের সপ্তাহের পঞ্চম দিন উদযাপন করা হয় এ দিবস। সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল প্রতিশ্রুতি। নিজেদের সম্পর্ককে আরও মজবুত আঁটসাট করতে এর থেকে ভাল উপহার আর কী হতে পারে?

এর মধ্যে নিশ্চয়ই ঠিক করে ফেলেছেন প্রিয়জনকে ভালোবাস দিবসে কী উপহার দেবেন! হতে পারে এক গোছা গোলাপ, অথবা ডায়মন্ড রিং! কিউট টেডি বিয়ার অথবা সুন্দর টাই সেট বা পারফিউমও উপহার দিতে পারেন। কিন্তু জানেন কী এইসব উপহারের থেকে কোন উপহারটি সবচেয়ে গুরুত্বপূর্ণ?

তা হচ্ছে সুখে-দুখে পাশে থাকার অঙ্গীকার। এই প্রমিস ডে-তে প্রিয়জনকে দিন এই সব প্রতিশ্রুতি—

• তোমায় অনেক অনেক বেশি ভালোবাসব।

• বিপদের মুখে তোমায় ফেলে চলে যাব না। সুখে-দুখে থাকব তোমার পাশে।

• যে কোনও মূল্যে তোমায় রাখব সুখে, আনন্দে।

• সব সময় আমি তোমার প্রতি সৎ এবং বিশ্বস্ত থাকব।

• আমাদের সম্পর্কের মাঝে কোনও মিথ্যে, ছলচাতুরিকে রাখব না।

• তোমায় কখনও কষ্ট দেব না। দেব না কোন মানসিক আঘাত।

তবে মনে রাখবেন এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না, যা পালন করতে পারবেন না।

তাই আর দেরি কেন, এখনই প্রিয়জনের নরম হাত ধরে নিজের মনের কথাটা বলে দিন। প্রিয়জনের মুখের হাসিই বলে দেবে তাঁর জীবনে আপনি কতটা গুরুত্বপূর্ণ।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির