ঢাকা ২৯ মার্চ, ২০২৪
সংবাদ শিরোনাম
গরম বাড়তে পারে, ৪ বিভাগে হালকা বৃষ্টির আভাস সবজিতে স্বস্তি, চাল পেঁয়াজ আলু চড়া গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ল বাস, নিহত ৪৫ বিএসএমএমইউ: নতুন ভিসিকে স্বাগত জানাতে কর্মীদের লাইন ধরে অপেক্ষা নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত মস্কো হামলায় এখনো প্রায় ১০০ জন নিখোঁজ: রিপোর্ট এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে নামও গাজায় বেসামরিক মৃত্যুর সংখ্যা ‘অত্যধিক বেশি’: যুক্তরাষ্ট্র মান বাঁচানোর ম্যাচে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রমিস ডে-তে প্রিয় জনকে দিন প্রতিশ্রুতি

#

নিজস্ব প্রতিবেদক

১১ ফেব্রুয়ারি, ২০২৩,  12:17 PM

news image

চলছে প্রেমের সপ্তাহ। আর মাত্র দিন তিনেক পরই ভ্যালেন্টাইন ডে। তবে ভ্যালেন্টাইন সপ্তাহের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন ‘প্রমিস ডে’। প্রতি বছর ১১ ফেব্রুয়ারি পালন করা হয় দিবসটি। প্রেমের সপ্তাহের পঞ্চম দিন উদযাপন করা হয় এ দিবস। সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল প্রতিশ্রুতি। নিজেদের সম্পর্ককে আরও মজবুত আঁটসাট করতে এর থেকে ভাল উপহার আর কী হতে পারে?

এর মধ্যে নিশ্চয়ই ঠিক করে ফেলেছেন প্রিয়জনকে ভালোবাস দিবসে কী উপহার দেবেন! হতে পারে এক গোছা গোলাপ, অথবা ডায়মন্ড রিং! কিউট টেডি বিয়ার অথবা সুন্দর টাই সেট বা পারফিউমও উপহার দিতে পারেন। কিন্তু জানেন কী এইসব উপহারের থেকে কোন উপহারটি সবচেয়ে গুরুত্বপূর্ণ?

তা হচ্ছে সুখে-দুখে পাশে থাকার অঙ্গীকার। এই প্রমিস ডে-তে প্রিয়জনকে দিন এই সব প্রতিশ্রুতি—

• তোমায় অনেক অনেক বেশি ভালোবাসব।

• বিপদের মুখে তোমায় ফেলে চলে যাব না। সুখে-দুখে থাকব তোমার পাশে।

• যে কোনও মূল্যে তোমায় রাখব সুখে, আনন্দে।

• সব সময় আমি তোমার প্রতি সৎ এবং বিশ্বস্ত থাকব।

• আমাদের সম্পর্কের মাঝে কোনও মিথ্যে, ছলচাতুরিকে রাখব না।

• তোমায় কখনও কষ্ট দেব না। দেব না কোন মানসিক আঘাত।

তবে মনে রাখবেন এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না, যা পালন করতে পারবেন না।

তাই আর দেরি কেন, এখনই প্রিয়জনের নরম হাত ধরে নিজের মনের কথাটা বলে দিন। প্রিয়জনের মুখের হাসিই বলে দেবে তাঁর জীবনে আপনি কতটা গুরুত্বপূর্ণ।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির