ঢাকা ২৬ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি ‘উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতান্ত্রিক ধারাবাহিকতা ক্ষুণ্ন হতে পারে’ স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, দায়িত্বপালন বন্ধ করলেন সানচেজ হিট অ্যালার্ট নিয়ে দুঃসংবাদ দিলো আবহাওয়া অফিস তাপপ্রবাহ : অসহ্য গরমে নাকাল দক্ষিণ-দক্ষিণপূর্ব এশিয়া সূচকের পতন প্রায় শতক ছুঁয়েছে যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার ইঞ্জিনসহ ৩ বগি লাইনচ্যুত, কক্সবাজার-চট্টগ্রাম ট্রেন চলাচল বন্ধ আপিল বিভাগে নিয়োগ পাচ্ছেন ৩ বিচারপতি

ফেসবুক লাইভে এসে নায়ক রিয়াজের শ্বশুরের আত্মহত্যা

#

নিজস্ব প্রতিবেদক

০৩ ফেব্রুয়ারি, ২০২২,  11:34 AM

news image

চিত্রনায়ক রিয়াজের শ্বশুর নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে ধানমন্ডি থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজধানীর ধানমণ্ডি এলাকার ৭ নম্বর সড়কের ২৫ নম্বর বাড়ির নিজ বাসায়। রিয়াজের শ্বশুরের নাম আবু মহসিন খাঁন, পেশায় তিনি ছিলেন একজন ব্যবসায়ী।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) দেবনাথ বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে এ তথ্য জানতে পারে পুলিশ। ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে একাই থাকতেন ব্যবসায়ী মহসিন খাঁন। রাত পৌনে ১০টার দিকে ফেসবুক লাইভে এসে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করেন তিনি।

এ বিষয়ে ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, উনার (মহসিন) যারা ফলোয়ার ছিলেন, তারা ঘটনাটি দেখে ৯৯৯ এ ফোন দেন। পরে পুলিশ ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে মহসিনের মৃতদেহ উদ্ধার করে। চেয়ারের মধ্যে মৃতদেহ আর পাশেই তার বৈধ পিস্তলটি পড়েছিল।

আবু মহসিন খাঁন নায়ক রিয়াজের শ্বশুর নিশ্চিত করে ওসি বলেন, পঞ্চম তলার ওই ফ্ল্যাটে কেউ ছিলেন না। তার স্ত্রী ও সন্তান অস্ট্রেলিয়ায় থাকেন। প্রস্তুতি নিয়েই এই আত্মহত্যা করেছেন তিনি। চিরকুটে সবকিছু লিখে গেছেন। তাতে তিনি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন, ব্যবসা করতেন এবং কীভাবে ঋণে জর্জরিত হয়েছেন, সব কিছুই লিখেছেন।

ধানমণ্ডি থানার ওসি জানান, ঘটনাস্থলে সিআইডির ফরেনসিক টিমসহ পুলিশের ইনভেস্টিং ইউনিট কাজ করছে।

মরদেহের প্রাথমিক কাজ শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হবে।

ঘটনাস্থলে থেকে ধানমণ্ডি থানার উপপরিদর্শক (এসআই) দেবলাল। তিনি বলেছেন, ‘রিয়াজের শ্বশুর আত্মহত্যা করেছেন। তিনি ব্যক্তিগত বন্দুক দিয়ে মাথায় গুলি করেছেন বলে আমরা শুনেছি। মাত্র ঘটনাস্থলে এলাম। এখনও ওই ব্যক্তির নাম নিশ্চিত হতে পারিনি। কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানার চেষ্টা করছি।’

বলেন, চেয়ারের মধ্যে মৃতদেহ আর পাশেই তার বৈধ পিস্তলটি পড়েছিল।

নিহত মহসিন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর জানিয়ে ওসি বলেন, পঞ্চম তলার ওই ফ্ল্যাটে কেউ ছিলেন না। তার স্ত্রী ও সন্তান অস্ট্রেলিয়ায় থাকেন।

আত্মহত্যার কারণ জানতে চাইলে তিনি বলেন, প্রস্তুতি নিয়েই এই আত্মহত্যা করেছেন তিনি। চিরকুটে সবকিছু লিখে গেছেন।

“ক্যান্সারে আক্রান্ত হয়েছেন, ব্যবসা করতেন এবং লোকসানের ভারে কীভাবে জর্জরিত হয়েছেন, সব কিছুই লিখেছেন।“

পুলিশ কর্মকর্তা ইকরাম বলেন, সিআইডির ফরেনসিক টিমসহ আমাদের ইউনিট কাজ করছে।

মরদেহের প্রাথমিক কাজ শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে নায়ক রিয়াজকে ফোন করা হলে তিনি বলেন, এ নিয়ে এখনই কিছু বলতে পারব না। পরে কথা বলবো। পরে তিনি মুঠোফোনটির সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির