ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাবির হলে হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা আজ গায়েবানা জানাজা ও কফিন মিছিল কর্মসূচি শিক্ষার্থীর মৃত্যুর খবরে ঢাকা কলেজে হল ছাড়ার হিড়িক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ছাড়ছেন শিক্ষার্থীরা রাজধানীতে তাজিয়া মিছিলের প্রস্তুতি শুরু বিএনপি কার্যালয়ে মিলল ১০০ ককটেল ও ৫০০ লাঠি মাস্টার প্ল্যানের অংশ হিসেবে মাঝরাতে বিএনপি কার্যালয়ে অভিযান জাফর ইকবালের বই বিক্রি না করার ঘোষণা বুকস অব বেঙ্গলের ৫ বিভাগে অতি ভারী বৃষ্টির আভাস, ভূমিধসের শঙ্কা সায়েন্সল্যাবে শিক্ষার্থীদের অবরোধ, যানচলাচল বন্ধ

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে  মিলন মেলা অনুষ্ঠিত 

#

নিজস্ব প্রতিবেদক

১৮ মার্চ, ২০২৩,  9:01 PM

news image

১৮ মার্চ শনিবার জেলার আদিতমারী উপজেলার সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ পরিবারের দিনব্যাপী মিলন মেলা অনুষ্ঠিত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন উপলক্ষ্যে এই মিলন মেলায়  দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে পালিত হয়। পরে বিকাল ৪ টায় এক আনন্দ সমাবেশ ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। 

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে আওয়ামী লীগ পরিবারের মিলন মেলায় সকালে উপজেলা চত্বরে জাতির জনক'র মুরালে মাল্যদান করে নেতা কর্মীরা। পরে বিএনপি ও জামাতের হত্যাকান্ডের শিকার জেলা আওয়ামী লীগের প্রয়াত সাংগঠনিক সম্পাদক, সামছুল ইসলাম সুরুজের মাজার জিয়ারত করা হয়। 

মিলন মেলা ও আনন্দ সমাবেশে কয়েক শতাধিক নেতা কর্মীর উপস্থিতে বক্তাগণ বলেন, দেশের উন্নয়ন ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায়  প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। উন্নয়নের এই ধারা বজায় রাখতে হবে,বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ গুলা সমাপ্ত করতে হবে। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন দেশ উপহার দিয়েছে। তার কন্যা শেখ হাসিনা সমৃদ্ধ দেশ উপহার দিয়েছে। দেশকে আগামী ৪১ সালের মধ্যে অনন্য উচ্চতায় নিয়ে যেতে শেখ হাসিনার সরকার প্রয়োজন। সমাবেশে বক্তারা আরও বলেন, হাইব্রিড ও বিএনপি জামাত হতে অনুপ্রবেশকারী যেন কোন ষড়যন্ত্র করতে না পারে এজন্য সকলকে সজাগ থাকতে হবে। 

উক্ত মিলন মেলায় সভাপতিত্ব করেন,  উপজেলা যুবলীগের সভাপতি নবি হোসেন,  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান,  মোঃ সিরাজুল হক ।  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান,  ইমরুল কায়েস ফারুক, কমলাবাড়ি ইউপি চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি,  ভাদাই ইউনিয়নের চেয়ারম্যান কৃষ্ণকান্ত  রায় বিধু, দূর্গাপুর  ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম ও  ভাদাই  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,  গিরিজা শংকর সেন এবং  আদিতমারীর  ৮ টি ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন। 

সমাবেশ শেষে র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্য দিয়ে শেষ হয় এই মিলন মেলা ।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির