ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
নির্বাচন কবে হতে পারে, জানালেন আসিফ নজরুল সব রেকর্ড ভাঙল সোনার দাম একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী সুজেয় শ্যাম আর নেই আ.লীগের আমলে গড়া সিন্ডিকেট এখনও এই সরকার ভাঙতে পারেনি বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে লেবাননজুড়ে ইসরায়েলের সিরিজ বিমান হামলা, নিহত অন্তত ২৩ সাগরে নিম্নচাপ, বন্দরে দূরবর্তী সতর্ক সংকেত কাশ্মিরের মুখ্যমন্ত্রী পদে ওমর আবদুল্লাহর শপথ আজ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে

মানিকগঞ্জে হেরোইনসহ কারবারি আটক

#

নিজস্ব প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি, ২০২৩,  12:13 PM

news image

মানিকগঞ্জে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ মোঃ সুজন (২৮) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সোয়া ৯ টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার কাফাটিয়া এলাকা থেকে তাকে আটক করে ডিবির এস আই মোঃ মনিরুল ইসলাম।
আটকের বিষয়টি বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা ডিবির ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন।
আটক মাদক কারবারি সিংগাইর উপজেলার কালিনগর মাথাভাঙ্গা এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে। ডিবির ইনচার্জ মোশাররফ হোসেন জানান,জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম বার স্যারের নির্দেশনায় ডিবির এসআই মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি অভিযানিক দল সুজন নামে এক মাদক কারবারিকে আটক করে। এসময় তার কাছ থেকে ৬০ হাজার টাকা মুল্যের ৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এঘটনায় মানিকগঞ্জ সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির