ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
চিন্তাও করিনি মাত্র ১৬ ভোটে হারবো : নিপুণ চিন্তাও করিনি মাত্র ১৬ ভোটে হারবো : নিপুণ পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা, চলছে গণনা আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে নিজ দেহে আগুন দিলেন যুবক হিট অ্যাল্যার্টের মধ্যেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান ঈদযাত্রার ১৫ দিনে সড়কে ঝরল ৪০৭ প্রাণ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু ইরানে বড় শহরগুলোতে বিমান চলাচল বন্ধ, সিরিয়া-ইরাকে ব্যাপক বিস্ফোরণ

রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ৪৪

#

নিজস্ব প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০২২,  12:39 PM

news image

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। মাদক বিক্রি ও সেবনের অভিযোগে তাদের আটক করা হয়।

রোববার সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৫৮৩ পিস ইয়াবা, ৩০ গ্রাম হেরোইন, ৫ কেজি ৭৬০ গ্রাম গাঁজা, ২টি গাঁজার গাছ, ১ বোতল ফেনসিডিল ও ১০টি নেশা জাতীয় ইনজেকশন জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৮টি মামলা রুজু হয়েছে।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির