ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
নির্বাচন কবে হতে পারে, জানালেন আসিফ নজরুল সব রেকর্ড ভাঙল সোনার দাম একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী সুজেয় শ্যাম আর নেই আ.লীগের আমলে গড়া সিন্ডিকেট এখনও এই সরকার ভাঙতে পারেনি বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে লেবাননজুড়ে ইসরায়েলের সিরিজ বিমান হামলা, নিহত অন্তত ২৩ সাগরে নিম্নচাপ, বন্দরে দূরবর্তী সতর্ক সংকেত কাশ্মিরের মুখ্যমন্ত্রী পদে ওমর আবদুল্লাহর শপথ আজ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে

রামু উপজেলা যুবলীগের সম্মেলন আজ

#

নিজস্ব প্রতিবেদক

১০ মার্চ, ২০২৩,  11:58 AM

news image

দীর্ঘ প্রতিক্ষার পর আজ শুক্রবার অনু্ষ্ঠিত হচ্ছে রামু উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। জানা যায়, দীর্ঘ বিশ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে এই সম্মেলন ও কাউন্সিল । অনুষ্ঠিতব্য সম্মেলন ও কাউন্সিলকে কেন্দ্র করে সভাপতি পদে ৮ জন, সাধারন সম্পাদক পদে ১৭ জনের প্রার্থীতা ঘোষনা করে জীবন বৃত্তান্ত জেলা যুবলীগের কার্যালয়ে জমা দেওয়া হয়েছে।

সম্মেলনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম প্রধান অতিথি, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, কক্সবাজার সদর-রামু- ঈদগাঁও আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর উদ্বোধক ও সাধারন সম্পাদক শহিদুল হক সোহেল প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন।
 
সম্মেলনে রামু উপজেলা আওয়ামী লীগ সভাপতি, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল ও সাধারণ সম্পাদক শামসুল আলম মণ্ডল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।রামু উপজেলা যুবলীগের সভাপতি রিয়াজ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সঞ্চালনা করবেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া। 

জানা যায়, পদ-প্রত্যাশী হিসেবে সভাপতি পদের জন্য জীবন-বৃত্তান্ত জমা দিয়েছেন, জেলা যুবলীগের সাবেক শ্রম ও কর্মসংস্থান সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল শামশুদ্দিন আহমদ প্রিন্স, খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল মাবুদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক রজত বড়ুয়া রিকু, রামু উপজেলা যুবলীগ নেতা মাসুদুর রহমান, চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রতন বড়ুয়া, তারেক মাহমুদ। সাধারণ সম্পাদক পদে জীবন-বৃত্তান্ত জমা দিয়েছেন, রামু উপজেলা কৃষক লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমুদুল করিম চৌধুরী রুবেল, 
কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও রামু উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, রামু উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান ভূট্টো, রামু উপজেলা যুবলীগের সদস্য বিপুল বড়ুয়া আব্বু, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সদস্য রাশেদ আলী, রামু উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি একরামুল হাসান ইয়াছিন, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, রামু উপজেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, মো. মোয়াজ্জেম মোর্শেদ, নাহিদুল ইসলাম, ইমাম হোসেন ইমরান, আব্দুল শুক্কুর, হালিম রায়হান, মিজানুর রহমান, আজিজুল হক, আব্দুল্লাহ আল নোমান। এছাড়া যুগ্ম-সম্পাদক পদে ইয়াছির আরাফাত, সাংগঠনিক পদে সাইফুল ইসলাম ও আবদুর রহিম জীবন-বৃত্তান্ত জমা দিয়েছেন। 

ইতিমধ্যে সম্মেলনকে ঘিরে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছে রামু উপজেলা যুবলীগ। রামু চৌমুহনী স্টেশনের উত্তর পাশের স্টেশনে সম্মেলন এবং রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানা যায়। 

দীর্ঘ বছর পর এই সম্মেলন ও কাউন্সিলকে নিয়ে রামু যুব সমাজের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। তবে অনুষ্ঠিতব্য সম্মেলন ও কাউন্সিলে দলের জন্য ত্যাগী, পরীক্ষিত ও পরিচ্ছন্ন ইমেজের নেতৃত্বকে দলের দায়িত্বে চায় কাউন্সিলররা।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির