ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
লালমনিরহাটে ঈদ-ই মিলাদুন্নবী(স:) উপলক্ষে হামদ্ নাত ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত সিলেট রেলওয়ে বিদ্যুৎ বিভাগের ৪ অবসরপ্রাপ্ত কর্মচারীর বিদায় সংবর্ধনা পালিত হচ্ছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ট্রাম্পকে ফের হত্যাচেষ্টা, আগ্নেয়াস্ত্রসহ আটক ১ ট্রাম্পকে ফের হত্যাচেষ্টা, আগ্নেয়াস্ত্রসহ আটক ১ ভয়াবহ বন্যার পর কারাগার থেকে পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি হাতিয়ায় ২১ ট্রলার ডুবি, এখনও নিখোঁজ ৭ জেলে সরকারি ছয় কলেজে নতুন অধ্যক্ষ-উপাধ্যক্ষ ৭-১ গোলের জয়ে আর্জেন্টিনার উড়ন্ত সূচনা সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক

রেলওয়ে পোষ্য সোসাইটি বগুড়া জেলা সভাপতি রকির উপর হামলাকারী সন্ত্রাসী নিরব গ্রেফতার

#

নিজস্ব প্রতিবেদক

০৫ মে, ২০২২,  10:59 AM

news image

বুধবার ৪ মে বিকালে বগুড়া শহরের সেউজগাড়ী আমতলী এলাকায় ৭/৮ জনের একটি দল নিয়ে রেলওয়ে পোষ্য সোসাইটি বগুড়া জেলা শাখার সভাপতি মোঃ ইমাম হোসেন রকিকে হত্যার উদ্দেশ্য ধাওয়া করলে সে দৌড়ে পালিয়ে রক্ষা পায়। অস্ত্রধারী যুবকদের মধ্যে সেউজগাড়ী দূর্গা মন্দির এলাকার মোঃ লিটনের ছেলে মোঃ নাফিউল ইসলাম নিরব অস্ত্রহাতে দাম্ভিকতা দেখিয়ে জনতার উদ্দেশ্য বলতে থাকেন ছবি তুলেন আমার ছবি তুলেন।  

 অস্ত্রধারী দাম্ভিকতা দেখানো সেই সন্ত্রাসী মোঃ নাফিউল ইসলাম নিরবকে বগুড়া জেলা পুলিশ দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়েছে। বগুড়া সেউজগাড়ী এলাকায় রেলওয়ে শ্রমিক কর্মচারী ও পোষ্যরা নিরবের গ্রেফতারের খবরে সন্তোষ প্রকাশ করে তার কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির