ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
বাংলাদেশি ঠেকানোর যুদ্ধে নেমেছে ইতালির এক শহর বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, বাবা-ছেলেসহ নিহত ৩ মিয়ানমারে জান্তার বিমান হামলায় নিহত ১১ ‘৭ দিন থাকি মরণের তিস্তার ভাঙন শুরু হইছে, কেউ আসি দেখিল না’ রদ্রিগোর গোলে ইকুয়েডরকে হারাল ব্রাজিল দুপুরের মধ্যে আট অঞ্চলে ঝড়ের আভাস কুমিল্লায় মাইক্রোবাসের পেছনে বাসের ধাক্কায় শিশুসহ নিহত ৪ শাজাহান খান গ্রেপ্তার, চলছে জিজ্ঞাসাবাদ গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ১৭ ফিলিস্তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘শহীদি মার্চ’ আজ

রেলওয়ে পোষ্য সোসাইটি ময়মনসিংহ জেলার সভাপতি রাহাত খান এর পিতার অবসর গ্রহণ

#

নিজস্ব প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি, ২০২৪,  2:28 PM

news image

বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মোঃ রাহাত খান এর পিতা মোঃ ওমর ফারুক খান বাংলাদেশ রেলওয়ের এওয়াইএম গ্রেড -১ ময়মনসিংহ তিনি দীর্ঘদিন রেলওয়েতে সুনামের সহিত চাকরী করে আজ অবসর গ্রহণ করলেন। 

  মোঃ ওমর ফারুক খান এওয়াইএম গ্রেড -১/ ময়মনসিংহ তার চার ছেলে এক মেয়ে। চাকরি জীবনে দায়িত্ব পালনকালে এবং চলার পথে যদি কেউ কষ্ট অথবা কার মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য পোষ্য সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মোঃ রাহাত খান তার পিতার পক্ষে থেকে সকলের নিকট ক্ষমা এবং তার পিতার জন্য দোয়া কামনা করেছেন। আল্লাহ যেন তার অবসর জীবন সুস্থ ও সুন্দর ভাবে কাটাতে পারেন। 

ওমর ফারুক খান এর বড় ছেলে মোহাম্মদ হামিদুল ইসলাম খান ( সাজ্জাদ) চাকরি বাংলাদেশ রেলওয়ের এটিএস (ঢাকা), দ্বিতীয়  ছেলে মোঃ রাহাত খান ট্রেন পরিচালক গ্রেড -২ ময়মনসিংহ হেডকোয়ার্টার,তৃতীয় ছেলে মোঃ ফরহাদ খান পোটার ময়মনসিংহ এ কর্মরত আছেন। বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি রাহাত খান তার পিতা-মাতা যেন হজ্ব পালন করতে পারে সেই জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির