ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে লেবাননজুড়ে ইসরায়েলের সিরিজ বিমান হামলা, নিহত অন্তত ২৩ সাগরে নিম্নচাপ, বন্দরে দূরবর্তী সতর্ক সংকেত কাশ্মিরের মুখ্যমন্ত্রী পদে ওমর আবদুল্লাহর শপথ আজ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে ঘেরাও কর্মসূচিতে হাইকোর্টের সামনে শিক্ষার্থীরা খালেদা জিয়ার বিরুদ্ধে সাক্ষ্য দিতে আসেনি কেউ ঢাকা-বেইজিং সম্পর্ক আগের মতোই থাকবে: চীনা রাষ্ট্রদূত টানা ৪ দিন ছুটি শেষে খুলছে অফিস-আদালত

লালমনিরহাটের হাতিবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবন্ধি কে প্রানে মারার হুমকি

#

নিজস্ব প্রতিবেদক

১০ নভেম্বর, ২০২২,  10:13 PM

news image

জাহিদ হাসান, হাতীবান্ধা, লালমনিরহাট 

লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে এক প্রতিবন্ধি কে প্রানে মেরে ফেলার হুমকি দিয়েছে ফাতেমা বেগম ও তার ভারাটে গুন্ডারা, এমন অভিযোগ প্রতিবন্ধি জাকির হাসান রিপনের। 

জানা গেছে, গত ৩০ অক্টোবর সিংগ্গীমারী ০৮ নং ওয়ার্ডের জমিলা বেগমের সাথে পার্শ্ববতী এলকার ফাতেমা বেগমের সাথে জমির লাইন কাটা নিয়ে হাতা হাতীর ঘটনা ঘটে। 

এমন ঘটনা কে কেন্দ্র করে জমিলা বেগমের জামাই জাকির হাসান রিপন কে প্রানে মেরে ফেলার হুমকি দেয় ফাতেমা বেগম ও তার ভারাটে সন্তাসী বাহিনি। 

স্থানীয় ভাবে যানা যায় রিপন একজন শারিরীক প্রতিবন্ধি, এবং সরল সাদা মানুষ  রিপন তার সশুর বাড়িতে তিনি দীর্ঘ দিন যাবত যাওয়া আসা করেন না। কিন্তু মিথ্যা ঘটনা কে কেন্দ্র করে রিপনের নামে এজাহার দাখিল করেছেন ফাতেমা বেগম। 

এ বিষয়ে জাকির হাসান রিপন বলে আমার একটা পা নেই, আমি ঘর থেকে বের হতে পারি না,  আমি অনেক দিন যাবত শারিরীক ভাবে খুবেই অসুস্থ। কিন্তু তার তার পরেও আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়েছে এবং আমাকে মিথ্যা ভাবে মামলায় নাম দিয়ে হয়রানি করতেছে ও বিভিন্ন ভাবে বিরক্ত করছে, আমার বাড়ি থেকে বের হতে খুব ভয় হয় তাই আমি আমার জিবনের ভয়ে হাতীবান্ধা থানায় আমার সাসুরির মার্ফতে একটি  অভিযোগ দাখিল করেছি। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার এস আই রওসনের সাথে কথা হলে তিনি বলেন একজন প্রতিবন্ধি ব্যাক্তির অভিযোগ পেয়েছি অভিযোগ টি তদন্ত সাপেক্ষে প্রয়জনিয়ন ব্যাবস্থা গ্রহন করা হবে।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির