ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
লালমনিরহাটে ঈদ-ই মিলাদুন্নবী(স:) উপলক্ষে হামদ্ নাত ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত সিলেট রেলওয়ে বিদ্যুৎ বিভাগের ৪ অবসরপ্রাপ্ত কর্মচারীর বিদায় সংবর্ধনা পালিত হচ্ছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ট্রাম্পকে ফের হত্যাচেষ্টা, আগ্নেয়াস্ত্রসহ আটক ১ ট্রাম্পকে ফের হত্যাচেষ্টা, আগ্নেয়াস্ত্রসহ আটক ১ ভয়াবহ বন্যার পর কারাগার থেকে পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি হাতিয়ায় ২১ ট্রলার ডুবি, এখনও নিখোঁজ ৭ জেলে সরকারি ছয় কলেজে নতুন অধ্যক্ষ-উপাধ্যক্ষ ৭-১ গোলের জয়ে আর্জেন্টিনার উড়ন্ত সূচনা সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক

সাবেক পানিসম্পদমন্ত্রী আটক

#

নিজস্ব প্রতিবেদক

১৭ আগস্ট, ২০২৪,  12:24 PM

news image

সাবেক পানিসম্পদমন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে আটক করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তার পরিবার। শুক্রবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১০টায় বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয় তাকে। সাবেক মন্ত্রীর স্ত্রী অঞ্জলি সেন অভিযোগ করে বলেন, সাদা পোশাকে ১০ থেকে ১৫ জনের একটি দল এসে তুলে নিয়ে যায় তাকে। তাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গুলফামুল ইসলাম মণ্ডল বলেন, রাত সাড়ে দশটায় রমেশ চন্দ্র সেনের বাসা থেকে ফোন আসে। সেখানে যাওয়ার পর আমি দেখতে পাই, ঢাকা হেডকোয়ার্টার থেকে পুলিশ সদস্যরা আসেন এবং রমেশচন্দ্র সেনকে তাদের হেফাজতে নিয়ে যান।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির