ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
নির্বাচন কবে হতে পারে, জানালেন আসিফ নজরুল সব রেকর্ড ভাঙল সোনার দাম একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী সুজেয় শ্যাম আর নেই আ.লীগের আমলে গড়া সিন্ডিকেট এখনও এই সরকার ভাঙতে পারেনি বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে লেবাননজুড়ে ইসরায়েলের সিরিজ বিমান হামলা, নিহত অন্তত ২৩ সাগরে নিম্নচাপ, বন্দরে দূরবর্তী সতর্ক সংকেত কাশ্মিরের মুখ্যমন্ত্রী পদে ওমর আবদুল্লাহর শপথ আজ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে

সৌদি ক্লাবের প্রস্তাব, ভাবতে অল্প সময় চাইলেন বেনজেমা

#

স্পোর্টস ডেস্ক

৩১ মে, ২০২৩,  12:48 PM

news image

ক্রিস্টিয়ানো রোনালদোকে প্রো লিগে ভিড়িয়েছে সৌদি আরব। লিওনেল মেসির জন্য ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। 

এবার করিম বেনজেমাকে চাইছে সৌদির একটি ক্লাব। ক্লাবের নাম না জানালেও স্প্যানিশ দৈনিক এএস জানিয়েছে, বেনজেমার জন্য ৪০০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত ওই ক্লাবটি। 

সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ২০৩০ বিশ্বকাপের বিড ধরতে চায় সৌদি আরব। ওই বিশ্বকাপ পেতে রোনালদো, মেসির পাশাপাশি বেনজেমাকে ব্যবহার করতে চান সৌদি কর্তৃপক্ষ। তার সঙ্গে শুভেচ্ছাদূতের চুক্তিও করতে পারে আরব দেশটি।  

রিয়াল মাদ্রিদের সঙ্গে ৩৬ বছর বয়সী স্ট্রাইকার বেনজেমার চুক্তির মেয়াদ শেষ হবে জুনে। এর মধ্যে নতুন চুক্তি না করলে ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। আরও এক মৌসুম তিনি রিয়ালে থাকবেন কিনা তা অনিশ্চিত। 

এর মধ্যে সৌদি ক্লাবের নজর কাড়া প্রস্তাব! সংবাদ মাধ্যম ‘মাদ্রিদ জোন’ জানিয়েছে, তাকে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে সৌদির ক্লাব। বেনজেমার এক পা এখন বার্নাব্যুর বাহিরে। 

ফুটবল দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো দাবি করেছেন, সৌদি ক্লাবের প্রস্তাব গুরুত্বের সঙ্গে ভেবে দেখছেন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার বেনজেমা। তিনি সিদ্ধান্ত নিতে খুব বেশি সময় নিতে চান না। এক সপ্তাহের মধ্যে রিয়ালে থাকবেন নাকি সৌদি ক্লাবে যাবেন ওই বিষয়ে সিদ্ধান্তে আসতে চান বিশ্বের অন্যতম সেরা এই স্ট্রাইকার।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির