ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
গাজায় ইসরায়েলি নৃশংসতা চলছেই, নিহত আরও ৩১ ফিলিস্তিনি আরও ৫০০ রোহিঙ্গা পালিয়ে এলো বাংলাদেশে ভারতে ধসে পড়ল ৪ বছর আগে নির্মিত ভবন, হতাহত ৩৬ ভুটানের সমতা নাকি বাংলাদেশের সিরিজ জয় ডেঙ্গুতে এক সপ্তাহে ১২ জনের মৃত্যু ইউএস ওপেনের নতুন রানী সাবালেঙ্কা বাংলাদেশি ঠেকানোর যুদ্ধে নেমেছে ইতালির এক শহর বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, বাবা-ছেলেসহ নিহত ৩ মিয়ানমারে জান্তার বিমান হামলায় নিহত ১১ ‘৭ দিন থাকি মরণের তিস্তার ভাঙন শুরু হইছে, কেউ আসি দেখিল না’

হাতিবান্ধায় মিথ্যা মামরা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন

#

নিজস্ব প্রতিবেদক

০৪ নভেম্বর, ২০২২,  6:40 PM

news image

জাহিদ হাসান , হতিবান্ধা, লালমনিরহাট 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে পূর্ব শত্রুতার জেরে ধর্ষণ চেষ্টার অভিযোগে এনে হাছান আলী (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানোর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন।

 বৃহস্পতিবার সকালে উপজেলার সিংগীমারী ইউনিয়নের উত্তর সিঙ্গীমারী ও বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবি সীমান্ত এলাকায় প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ মিলে ঘন্টা ব্যাপি মানববন্ধনে অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন, সংরক্ষিত ইউপি মহিলা সদস্য নুরী আক্তার মনি, স্থানীয় আওয়ামীলীগ নেতা ছাদেকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদিন প্রমুখ

এ সময় এলাকাবাসী অভিযোগ করে বলেন, হাছান আলীর নামে পুর্বে কোন খারাপ অভিযোগ ছিলনা সে খুবই ভালো মানুষ হাছান আলীর নামে মিথ্যা অপবাদ ও ষড়যন্ত্র মুলক ভিত্তিহীন মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা করা হচ্ছে।

এসময় উপস্থিত ওসমান গনী বলেন, ব্যক্তিগত দ্বন্ধে হাছান আলীকে ফাঁসানো হয়েছে। প্রশাসনের কাছে আমরা দাবী করছি সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হউক।

সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, হাছান আলী একজন ভালো মানুষ তার নামে মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে। এরকম কোন ধর্ষণ চেষ্টার অভিযোগ এলাকাবাসী ইউপি চেয়ারম্যান বা ইউপি সদস্য কেউ অভিযোগের কথা জাননেনা।

এদিকে হাছান আলীর স্ত্রী রুনা তার বোন মরিয়ম নেছা বলেন পুলিশ কোন প্রকার তদন্ত ছাড়াই হাছান আলীকে গ্রেফতার করেছে। আমরা এই মিথ্যা মামলা প্রত্যাহার ও ন্যায় বিচার চাই। জানা গেছে গত ৩১ অক্টোবর রাতে পুর্বসাড়ডুবি এলাকার রমজান আলী বাদী হয়ে হাতীবান্ধা থানায় তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন পাশের এলাকার মৃত্যু বাচ্চা মিয়ার ছেলে হাছান আলীর বিরুদ্ধে ।


ভুক্তভোগী শিশুটির দাদী ঘটনার সত্যতা দাবি করে বলেন, আমার নাতনি অসুস্থবোধ করায় আমি জিজ্ঞাসা করে জানাতে পারি ঘটনাটি। থানায় অভিযোগের বিষটি আমার জানা নেই।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহা আলম বলেন, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ টি প্রাথমিক ভাবে সত্যতা পাওয়ায় আসামীকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে  ।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির