ঢাকা ১৫ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
চাঁদ দেখা যায়নি, ঈদ বৃহস্পতিবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে নেই যানজট উত্তরের মহাসড়কে স্বস্তির ঈদযাত্রা রেলের যাত্রী ভোগান্তির জন্য যদি একজন দালালও পাই কঠোর ব্যবস্থা প্রস্তুত হচ্ছে দেশের সবচেয়ে বড় ঈদগাহ, থাকছে দুটি বিশেষ ট্রেন উত্তরের মহাসড়কে বাড়ছে চাপ ঢাকায় এসেছেন ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঘরমুখী মানুষের চাপ বেড়েছে কমলাপুর স্টেশনে গাবতলীতে বাড়িফেরা মানুষের ভিড় বাড়ছে তিন বিভাগের জন্য সুখবর দিলো আবহাওয়া অধিদপ্তর

পিস্তল দিয়ে নিজের বুকে গুলি চালালেন পুলিশ কনস্টেবল

#

নিজস্ব প্রতিবেদক

২৫ মে, ২০২৩,  12:07 PM

news image

রাজধানীর বনানী চেকপোস্টে পিস্তল দিয়ে নিজের বুকে গুলি চালিয়েছেন আশরাফ উজ জামান রনি (২২) নামে এক পুলিশ কনস্টেবল। 

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৬টা ৫০ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থাকে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রনির পরিচয়পত্র থেকে জানা গেছে, তার পুলিশ আইডি নম্বর- বিপি০১২০২২৯২৬২, রক্তের গ্রুপ ‘এ নেগেটিভ’।

বিষয়টি নিশ্চিত করে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আজ সকাল সাড়ে ৬টার দিকে বনানীর ১১ নম্বর চেকপোস্টে রনি অন্য পুলিশ সদস্যদের সঙ্গে দায়িত্ব পালন করতে আসে। পরে চেকপোস্টের ওয়াশরুমে গিয়ে ৬টা ৫০ মিনিটের দিকে সে নিজের পিস্তল দিয়ে নিজের বুকে গুলি করে আত্মহত্যা করে। এ ঘটনার সময় অন্যান্য পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন। তারাও আমাদেরকে বিষয়টি বলেছেন। নিহত পুলিশ সদস্যের মরদেহ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সকালে বনানী চেকপোস্ট থেকে ওয়াশরুমে যায় রনি। সেখানে নিজের পিস্তল দিয়ে নিজের বুকে সে নিজেই গুলি করে ওয়াশরুমে পড়ে থাকে। পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) দক্ষিণ বিভাগে কর্মরত ছিলেন। নিহত রনির বাড়ি ধামরাই বলে জানান বাচ্চু মিয়া।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির