ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
দেশকে আগের মতো ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা বিরল ঘটনা, জিম্বাবুয়েকে ‘ট্যুরিং ফি’ দিয়ে খেলতে নেবে ইংল্যান্ড ১০০ বছর পর প্যারিসে মশালের আলো আজ সন্ধ্যা পর্যন্ত থাকতে পারে ইন্টারনেটের ধীরগতি স্বাভাবিক জীবনযাত্রায় ফিরছে যাত্রাবাড়ী এলাকার মানুষ ঢাবির হলে হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা আজ গায়েবানা জানাজা ও কফিন মিছিল কর্মসূচি শিক্ষার্থীর মৃত্যুর খবরে ঢাকা কলেজে হল ছাড়ার হিড়িক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ছাড়ছেন শিক্ষার্থীরা রাজধানীতে তাজিয়া মিছিলের প্রস্তুতি শুরু

বিকেলে বাসায় ফিরছেন খালেদা জিয়া

#

নিজস্ব প্রতিবেদক

০৪ মে, ২০২৩,  11:46 AM

news image

ছয় দিন হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার (৪ মে) বিকেল ৩টায় হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরবেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, বিকেল ৩টায় নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা শেষে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গুলশানের বাসভবন ফিরোজায় নেওয়া হবে।

গত ২৯ এপ্রিল নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতাল ভর্তি করানো হয় খালেদা জিয়াকে।

ওই সময় চিকিৎসকরা জানিয়েছিলেন, খালেদা জিয়ার বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করানোর দরকার। যেগুলো বাসায় থেকে করানো সম্ভব নয়। এ জন্য তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এদিকে খালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে আছেন তার গৃহকর্মী ফাতেমা। এছাড়া ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দ মর্শিলা রহমানও হাসপাতালে আসা-যাওয়া করছেন।

৭৮ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, লিভার ও কিডনি জটিলতায় ভুগছেন। 

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির