ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
নির্বাচন কবে হতে পারে, জানালেন আসিফ নজরুল সব রেকর্ড ভাঙল সোনার দাম একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী সুজেয় শ্যাম আর নেই আ.লীগের আমলে গড়া সিন্ডিকেট এখনও এই সরকার ভাঙতে পারেনি বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে লেবাননজুড়ে ইসরায়েলের সিরিজ বিমান হামলা, নিহত অন্তত ২৩ সাগরে নিম্নচাপ, বন্দরে দূরবর্তী সতর্ক সংকেত কাশ্মিরের মুখ্যমন্ত্রী পদে ওমর আবদুল্লাহর শপথ আজ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে

ব্যাটে-বলে দাপট সাকিবের, তবুও হারল টাইগার্স

#

স্পোর্টস ডেস্ক

২৭ জুলাই, ২০২৩,  10:40 AM

news image

আসরের শুরু থেকেই ইনফর্ম সাকিব আল হাসান। তবে সর্বশেষ ভ্যানকুভার নাইটসের বিপক্ষে ছিলেন নিজের ছায়া হয়ে। অবশ্য ঘুরে দাঁড়াতেও খুব একটা সময় নিলেন না এই অভিজ্ঞ অলরাউন্ডার। গতকাল রাতে ব্রাম্পটন উলভসের বিপক্ষে ব্যাটিংয়ে-বোলিংয়ে দাপট দেখিয়েছেন। কিন্তু সাকিব ফর্মে ফিরলেও জয়ের দেখা পায়নি মন্ট্রিয়েল টাইগার্স। 

শুরুতে ব্যাটিং করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ১৯ ওভার ৫ বলে ১৪৩ রান সংগ্রহ করে উলভস। যেখানে বেশ মিতব্যায়ী বোলিং করেছেন সাকিব। ৪ ওভারে ২৫ রান দিয়ে এক উইকেট শিকার করেছেন এই বাঁহাতি স্পিনার। 

ছোট লক্ষ্যে খেলতে নেমে ব্যর্থ হয়েছেন টাইগার্স ওপেনাররা। ৩২ রানের মধ্যে দুই ওপেনার সাজঘরে ফিরলে দলের হাক ধরেন সাকিব এবং দিলপ্রিত সিং। এই দুইজনের ব্যাটে জয়ের পথেই এগোচ্ছিল দল। কিন্তু ২১ বলে ২৮ রান করে সাকিব সাজঘরে ফিরলে আবারও পথ হারায় দল। 

শেষদিকে দিপেন্দ্র সিং আইরি চেষ্টা করেছেন কিন্তু সেটা কেবলই জয়ের ব্যবধান কমিয়েছে। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকেও এসেছে ২৮ রান। শেষ পর্যন্ত ১৯ ওভার ১ বলে ১২৮ রানে থামে টাইগার্সদের ইনিংস। তাতে ১৫ রানের জয় পায় উলভস।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির