ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আনিসুল-সালমান-মামুন-পলক-মানিক নতুন মামলায় গ্রেপ্তার ভারতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব ভারতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব এক দশক পর ভারতশাসিত কাশ্মিরে বিধানসভা ভোট আজ শ্রমিক অসন্তোষে আশুলিয়ায় ২৫ কারখানায় উৎপাদন বন্ধ অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান দুর্নীতি-নিয়োগ বাণিজ্যের মূল হোতা সুজনের স্ত্রী, পিএস ও সহযোগীদের আইনের আওতায় আনার দাবি গরম অব্যাহত থাকতে পারে ৩ দিন ৯৯ শতাংশ দাবি মেনে নিয়েছি, আর কী করবো? উত্তরায় ছাত্রদের ওপর গুলিবর্ষণকারী দেলোয়ার গ্রেপ্তার

ভারতের প্রজাতন্ত্র দিবসে মোদিকে শেখ হাসিনার শুভেচ্ছা

#

নিজস্ব প্রতিবেদক

২৬ জানুয়ারি, ২০২২,  11:56 AM

news image

ভারতের ৭৩তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৬ জানুয়ারি) এ শুভেচ্ছা বার্তা পাঠানো হয়।

শুভেচ্ছা বার্তায় শেখ হাসিনা বলেন, ভারতের ৭৩তম প্রজাতন্ত্র দিবসে আপনাকে ও ভারতের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন। ২০২১ সাল ছিল বাংলাদেশ-ভারতের মধ্যে ঐতিহাসিক সম্পর্কের মাইলফলক। এই বছর বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকীতে আপনার অংশগ্রহণের জন্য আবারো ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, সাম্প্রতিক বছরগুলোতে দুই দেশের মধ্যে বন্ধুত্ব, আস্থা ও সহযোগিতা বেড়েছে। করোনা মহামারিতেও সহযোগিতার নতুন ক্ষেত্র প্রসারিত হয়েছে। আগামী ৫০ বছর দুই দেশ শান্তি ও সমৃদ্ধির পথে একযোগে এগিয়ে যাবে বলেও প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

logo
সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মনির